lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-10T12:13:25Z
গণমাধ্যমজাতীয়

নরসিংদীতে সাংবাদিকের হাত-পা বেঁধে মোটরসাইকেল, মোবাইল ও নগদ টাকা ছিনতাই

Advertisement


 

হাজী জাহিদ: 

নরসিংদী রায়পুরা সড়কে দড়ি ফেলে ও অশ্র  ঠেকিয়ে আর এ লায়ন সরকার নামে এক সাংবাদিকের মোটরসাইকেল এবং নগদ টাকা দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার  (০৭ )সেপ্টেম্বর  রাত ১ রায়পুর উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের ১০নং ব্রিজ সংলগ্ন  ) এলাকায় এই ঘটনা ঘটে।


আর এ লায়ন সরকার দৈনিক ঘোষণার জেলা প্রতিনিধি রাজধানী টিভির স্টাফ রিপোর্টার সাংবাদিক আর এ লায়ন সরকার  বলেন, ‘রাত ১টার দিকে মোটরসাইকেলে নরসিংদী থেকে রোগীর জন্য ঔষধ নিয়ে আদিয়াবাদ ইউনিয়নের রায়পুরা যাচ্ছিলাম। পথে আমিগঞ্জ ১০নং ব্রিজ  এলাকায় সড়কের ওপর রাস্তা একমাত্র হয়তো অন্য প্রান্ত পর্যন্ত মোটা দড়ি দিয়ে বেঁধে দুর্বৃত্তরা ব্যারিকেড দেয়। 


পরে দেশি অস্ত্র ঠেকিয়ে আমার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে সড়কের পাশে হাত-পা ও মুখ বেঁধে রেললাইনের পাশে জোপে  ফেলে রাখে।পকেটে থাকা ১২.৫৩০ টাকা.অপু এফ ১৫ একটি মোবাইল সেট.রানার কোম্পানির ১০০ সিসি মোটরসাইকেল নিয়ে যায়। নিজ চেষ্টায় আধ ঘণ্টা পর হাত-পার বাঁধন খুলে সড়কে এসে স্থানীয়দের সহায়তায় বাড়িতে ফিরে আসি।


  এ ঘটনায় খবর পেয়ে শনিবার (০৮ সেপ্টেম্বর) রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হুসেন, ফাঁড়ির ইনচার্জ আমিরুল সংগীয় ফোঁস নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে রায়পুরা থানায় একটি একাহার  দায়ের করা হয়েছে।


রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হুসেন  বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। আশা করছি, দ্রুত অপরাধীদের ধরতে পারবো।