lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-22T08:09:13Z
রাজনীতি

রায়পুরায় বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

Advertisement


 

বিনা আক্তার, নরসিংদী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চলমান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে  আহত ও নিহত পরিবারকে সমবেদনা জানানো এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার ২১ সেপ্টেম্বর সকালে রায়পুরা উপজেলার হাইরমারা ইউনিয়নের বীরকান্দি উত্তরপাড়া বালুর মাঠে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠন।

হাইরমারা ইউনিয়ন বিএনপির সভাপতি সোলেমান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল।

হাইরমারাহাইরমারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মানিকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হযরত আলী ভুইয়া, সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, পৌরসভা বিএনপির সভাপতি ইদ্রিছ আলী মুন্সী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আমজাদ হোসেন আলতাফ, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বাচ্চু,পৌরসভা যুবদলের আহবায়ক সাইফুল ইসলাম সোহেল, সাধারন সম্পাদক সুমন নেওয়াজ, উপজেলা মহিলা দলে সভাপতি আরফিনা আসাদসহ অনেকে।