lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-27T13:57:43Z
ধর্ম অবমাননাবিক্ষোভ মিছিলবিচার দাবি

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সালথায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Advertisement


 

বিধান মন্ডল, ফরিদপুর প্রতিনিধি:

ভারতে হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি এবং তার সমর্থনকারী বিজেপি নেতা নিতেশ নারায়ণের গ্রেফতার ও বিচারের দাবীতে ফরিদপুরের সালথায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তাওহিদি জনতা। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুম্মা উপজেলার সর্বস্তরের তাওহিদি জনতার আয়োজনে উপজেলা সদরের বাইপাস সড়কে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বাইপাস সড়ক থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের চত্বরে গিয়ে শেষ হয়। 


সমাবেশে বক্তব্য রাখেন, বাহিরদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহ আকরাম আলী সাহেব, খতিব সালথা উপজেলা মডেল মসজিদ মুফতি রবিউল ইসলাম, খতিব উপজেলা মসজিদ মুফতি মুফিজুর রহমান, ফরিদপুর জেলা খেলাফত মসলিসের সভাপতি মাওলানা আমজাদ হোসেন, মাওলানা নিজামুদ্দিন সাহেব, পুরুরা হুজুর রহ মাওলানা নেসারুদ্দীন সাহেবজাদা, মাওলানা খলিলুর রহমান, মাওলানা মোস্তফা সাহেব, মুফতি নাসিরুদ্দিন আইয়ুবী, মুফতি মফিজুর রহমান, মুফতি আবু সাঈদ, হাফেজ আরিফ বিল্লাহ, হাফেজ এনামুল সাংবাদিক আরিফুল ইসলাম, ছাত্র মাহাতাব মুন্সি প্রমুখ। 


সমাবেশে বক্তারা বলেন, হজরত মুহাম্মদ (সাঃ) নিয়ে যে কুলাঙ্গার কটুক্তি করেছে তার বিচার সুনিশ্চিত করুন। এবং যে কুলাঙ্গার সমর্থন জানিয়েছে তাকে সংসদ থেকে প্রত্যাখ্যান করুন। 


বক্তারা আরও বলেন হজরত মুহাম্মদ (সাঃ) আমাদের জানের চেয়ে প্রিয়। তার বিরুদ্ধে কটুক্তি করবেন আর আমরা বসে বসে থাকবো তা হতে পারে না। সামনে আপনাদের পূজা মন্ডপ শুরু হবে। যদি এর আগে এই কুলাঙ্গারের বিচার সুনিশ্চিত করা না হয়। তাহলে বাংলাদেশের বুকে যদি সাম্প্রদায়িক সাম্প্রতিক নষ্ট হয়। যদি মন্দিরে মন্দিরে গিয়ে মসুলমানরা আঘাত করে হামলা করে এই দায়ভার আপনাদেরকেই নিতে হবে।