lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-06T15:25:31Z
ব্রেকিং নিউজ

মান্দায় ইউপি সদস্যদের আনিত মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

Advertisement


 

নিজস্ব প্রতিবেদক, মান্দাঃ 

নওগাঁর মান্দায় কয়েকজন ইউপি সদস্যের আনা বিভিন্ন প্রকল্পের অর্থ আত্মসাত , অনিয়ম ও দুর্নীতির অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করেছেন কাঁশোপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম ।


শুক্রবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে তার নিজস্ব চেম্বারে পাল্টা সংবাদ সম্মেলনে এসব দাবি করেন তিনি ।সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে ভয়ভীতি প্রদর্শন হুমকি - ধামকিসহ চেয়ারম্যানের পদ থেকে আমাকে অপসারণের চক্রান্ত করছে একটি মহল । এতে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি । তারপর ও আমি জীবনের ঝুঁকি নিয়ে পরিষদের যাবতীয় কার্যক্রম যথাযথভাবে পালন করছি । তিনি আরোও বলেন একটি মহলের উস্কানিতে পরিষদের সদস্য রইচ উদ্দিন মন্ডলের নেতৃত্বে কয়েকজন সদস্য আমার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের অর্থ নয়ছয় ও আত্মসাৎ এর অভিযোগ তোলেন । যা একেবারেই মিথ্যা ও ভিত্তিহীন দূর্নীতিবাজ প্রমাণ করতে কতিপয় ইউপি সদস্যকে দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে ওই মহলটি ।


ইউপি চেয়ারম্যান সালাম দাবি করেন , পরিষদে আলোচনার পর কমিটি গঠন করে প্রত্যেকটি প্রকল্পের কাজ সমাপ্ত করা হয়েছে। পরিষদের সদস্যরা ওইসব প্রকল্পে সভাপতি পদ থেকে সরকারি বরাদ্দের টাকা উত্তোলন ও ব্যয় করেন। রাস্তায় স্ট্রিট লাইট ও তারা-৩ নলকূপ স্থাপনসহ রাস্তার সিসিকরণ কাজ ও শিক্ষাপ্রতিষ্ঠানে আলমারি সঠিকভাবে সরবরাহ করা হয়েছে। বল প্রয়োগ ও হুমকি দিয়ে কাগজপত্রে স্বাক্ষর করে নেওয়ার অভিযোগ সঠিক না। এছাড়াও খোলা ডাকের মধ্যে পরিষদের পুকুর ও আম গাছ লিজ দেওয়া হয়েছে। এখানে কোন অনিয়ম ও দুর্নীতি করা হয় নি । 


উক্ত সংবাদ সম্মেলনে ইউপি সদস্য আবুল হোসেন, নাদিরা পারভিন , আব্দুস সামাদ, আবেদ আলী মন্ডল , ও দুলাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।