lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-25T14:17:41Z
ব্রেকিং নিউজ

নতুন বাংলাদেশ গড়তে প্রশাসন ছাত্র-জনতা মিলে কাজ করতে হবে- জেলা প্রশাসক

Advertisement


 


জহিরুল ইসলাম,যশোর প্রতিনিধি:

যশোরের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আজাহারুল ইসলাম বলেছেন, জুলাই-আগষ্ট ছাত্রজনতার আন্দোলনে শহীদের রক্তের বিনিময়য়ে অর্জিত নতুন পরিবর্তিত দেশে নিজেদেরকে পাল্টাতেই হবে। কোন দূর্ণীতি অনিয়ম চলতে দেয়া হবে না। তিনি সরকারী কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আমাদের উপর দেয়া দায়িত্ব আমানত হিসেবে পালন করতে হবে।


আর এই ম্যাসেজ সরকারী সকল দপ্তরের প্রধানদের ধারন করতে হবে। তিনি বলেন যেকেউ সরকারী নিয়মের বাইরে গেলে কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে। পূর্বের শৈরাচার সরকার মানুষের মতামতের বাইরে চলে গিয়েছিল বলেই ৫আগষ্ট পরিবর্তন হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টায় ঝিকরগাছা উপজেলা পরিষদ কনফারেন্স রুমে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন, যশোরের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আজাহারুল ইসলাম। এর আগে অনুষ্ঠানের শুরুতে বৈশম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ঝিকরগাছার ইমতিয়াজ আহম্মেদ জাবিরসহ সকল শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ভুপালী সরকারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) কে এম মামুনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইব্রাহিম আলী, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক খোরশেদ আলম, ইমরান হাসান সামাদ নিপুন, উপজেলা জামায়াতে ইসলামী আমীর অধ্যাপক হারুণ অর রশীদ, সেক্রেটারী মাওলানা আব্দুল আলীম, জাতীয় পাটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক রেজাউল করিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারী আব্দুর রশিদ।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন, উপজেলা পরিষদ মসজিদের ইমাম জিয়ারুল ইসলাম, গীতাপাঠ করেন, সিজুতি বিশ্বাস ও বাইবেলপাঠ করেন, সঞ্চয় মাফিয়া সমাজি। পরে নবাগত জেলা প্রশাসক মোঃ আজাহারুল ইসলাম বিআরডিবি কার্যালয়ের সামনে দুটি গাছের চারা রোপন করেন। এছাড়া বিকেলে বাঁকড়া-হাজিরবাগ আদর্শ বালিকা কলেজিয়েট বিদ্যালয়ে বাল্যবিবাহ রোধে সচেতনতামুলক অনুষ্ঠানে প্রধান অতিথির বকতব্য দেনজেলা প্রশাসক মোঃ আজাহারুল ইসলাম।