lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-01T14:23:47Z
রাজনীতি

পোরশায় বিএনপি'র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Advertisement


 


ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ 

বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি ও বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত  ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ১ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ৩টায় পোরশা উপজেলার এক আমবাগানে।

আলহাজ্ব সফিউদ্দিন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পোরশা, নিয়ামতপুর ও সাপাহার নওগাঁ ১ আসনের  সাবেক এমপি ডাঃ সালেক চৌধুরী।

আপনারা জানেন অনেকদিন পর আমরা কল্পনা করিনি আওয়ামী লীগ এত তাড়াতাড়ি হটে যাবে এটা সম্ভব হয়েছে ছাত্র আন্দোলনদের মধ্য দিয়ে তারা শত শত নয় হাজার হাজার মানুষ হত্যা  করেছে। আওয়ামী লীগ হয়তো আগের মতো আসতে পারবে না কিন্তু আমাদের মত আরও অনেক দল আছে তাদের মধ্য থেকে আমাদেরকে ধৈর্য ধারণ করে এগিয়ে যেতে হবে এজন্য সবাইকে আগের মত পরিশ্রম করতে হবে সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। 

সাবেক ছাত্রদলের সভাপতি আব্দুর রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি সাবেক সিনিয়র সহ-সভাপতি তৌফিকুর রহমান শাহ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক লায়ন  মাসুদ রানা, সাবেকসহ সাংগঠনিক সম্পাদক আজহার আলী সহ অনেকেই।

অনুষ্ঠান শেষে মাওলানা মোঃ বদিউল আলম মিলাদ ও দোয়া পরিচালনা করেন। এতে আন্দোলনে শহীদ ছাত্র, জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে সকলে হাত তুলে আল্লাহর কাছে মোনাজাত করেন।