lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-02T16:59:12Z
মাদকমানববন্ধনসন্ত্রাস

কুতুবজোমের মাদক কারবারিদের বিরুদ্ধে ওসির কঠোর হুঁশিয়ারি

Advertisement


 

নুরুল করিম, (মহেশখালী) প্রতিনিধি:

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৩নং ওয়ার্ডে তাজিয়াকাটার বিভিন্ন এলাকায় মাদক প্রতিরোধে মাদক বিরোধী র‍্যালী ও অভিযান পরিচালনা করা হয়েছে।


সোমবার (২ ই সেপ্টেম্বর) দুপুরে তাজিয়াকাটা স্টুডেন্ট সোসাইটি ও স্থানীয় জনসাধারণের যৌথ উদ্যোগে র‍্যালী পরবর্তী তাজিয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এতে বক্তব্য রাখেন নৌবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম, মহেশখালী থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী, কুতুবজোম ইউনিয়ন জামাতের আমির আবুল হোসেন, তাজিয়াকাটা স্টুডেন্ট সোসাইটির সভাপতি জহিরুল ইসলাম, সাবেক সভাপতি মহিউদ্দিন মোহাম্মদ জুবাই, মাষ্টার এবাদুল হক, মাওলানা সরওয়ার কামাল, মাওলানা ইলিয়াস প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, মাদকের ভয়াবহ ছোবল থেকে সমাজকে বাচতে হলে এলাকাবাসী ও শিক্ষার্থীদের'কে সচেতন হতে হবে।


আলোচনা শেষে তথ্যের ভিত্তিতে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের অস্তানা ও বাড়িতে বাড়িতে দুপুর থেকে বিকেল পর্যন্ত তাজিয়াকাটার চিহ্নিত মাদক কারবারি আজিজুল হক, রুহুল আমিন, নুরুল ইসলাম, আলমগীর, মোহাম্মদ নুর, আমির হোছেন, মালেক, সাইফুল আলম এ বাড়িতে এই মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ ও নৌবাহিনী। এ সময় সকল প্রকার মাদক ব্যবসায়ীদের এ পথ থেকে সড়ে যেতে হুশিয়ারী দেন প্রশাসন।