lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-10T10:31:40Z
ব্রেকিং নিউজ

নরসিংদীর নতুন সিভিল সার্জন সৈয়দ মোহাম্মদ আনিরুল হক

Advertisement


 

হাজী জাহিদ:

নরসিংদীর নতুন সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পেলেন ডা. সৈয়দ মোহাম্মদ আমিরুল হক। আর নরসিংদীর সিভিল সার্জন ডা. ফারহানা আহমেদকে গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক হিসেবে বদলিপূর্বক পদায়ন করা হয়।


সোমবার (৯ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশ ক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো: আবু রায়হান দোলন এর সাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাঁদের এই দুই প্রতিষ্ঠানে দায়িত্ব প্রদান করা হয়।


এর আগে ডা: সৈয়দ মোহাম্মদ আমিরুল হক গাজীপুরের শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক পদে (ইকুইভ্যালেন্ট টু সিভিল সার্জন ৫ম গ্রেড) দায়িত্ব পালন করেন।


জানা যায়, ২০ তম বিসিএস ক্যাডার সার্ভিস এর একজন কর্মকর্তা ডা. সৈয়দ মোহাম্মদ আমিরুল হক৷ তাঁর গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়নে। তিনি নরসিংদী সদর হাসপাতালের আরএমও হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তাঁর দায়িত্ব পালনের সময় হাসপাতালটি দুইবার ঢাকা বিভাগে ও এক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করে। পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।


এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে নিজেকে যুক্ত রেখে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। সাংস্কৃতিক অঙ্গনেও তাঁর সুনাম রয়েছে। চিকিৎসা সেবার পাশাপাশি তিনি অসংখ্য কবিতা লিখেছেন। সমসাময়িক বাস্তবধর্মী বিষয়ে কবিতা লিখে পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন ডা: সৈয়দ মোহাম্মদ আমিরুল হক।