lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-03T12:05:49Z
ব্রেকিং নিউজ

চাঁদা দিতে রাজি না হওয়ায় মারধর। ৬০ হাজার টাকা ছিনতাই

Advertisement


 

বরগুনা প্রতিনিধি:

চাঁদা দিতে রাজি না হওয়ায় হার্বেস্টার মেশিন মালিক নান্না প্যাদাকে (৪৫)  সন্ত্রাসী  শাহ নেওয়াজ, ফিরোজ মৃধা ও আলাউদ্দিন ও তাদের সহযোগীরা মারধর করে ৬০ হাজার টাকা ছিনতাই  করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত নান্না প্যাদা এমন অভিযোগ করেছেন।  আহত নান্না প্যাদাকে স্বজনরা উদ্ধার করে রাত নয়টায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে সোমবার সন্ধ্যায় আমতলী উপজেলার সোনাখালী গ্রামে।


জানাগেছে, উপজেলা সোনাখালী গ্রামের নান্না প্যাদা আউশ ধান কাটতে ভাড়ায় একটি হার্বেস্টার মেশিনে আনে। ওই মেশিন দিয়ে তিনি এলাকার ধান কাটতে ছিলেন। একই এলাকার শাহ নেওয়াজ, ফিরোজ মৃধা, আলাউদ্দিন ও তাদের সহযোগীরা  ধার কাটলে কানি প্রতি তার (নান্না)  কাছে এক হাজার টাকা চাঁদা দাবী করে। কিন্তু  নান্না প্যাদা  ওই টাকা দিতে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় শাহ নেওয়াজ, ফিরোজ মৃধা, আলাউদ্দিন ও তাদের সহযোগীরা মেশিন আটকে তাকে মারধর করে এবং তার সঙ্গে থাকা ৬০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় বলে দাবী করেন নান্না। আহত নান্নাকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

আহত নান্না প্যাদা অভিযোগ করে বলেন, সন্ত্রাসী শাহ নেওয়াজ, ফিরোজ মৃধা ও আলাউদ্দিন তার কাছে কানি প্রতি এক হাজার টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে তাকে ধান কাটতে দিবে না। তাদের কথামত চাঁদা না দেয়ায় তারা আমাকে মারধর করে আমার সঙ্গে থাকা ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। আমি এ ঘটনার বিচার চাই। 


আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান খাঁন বলেন, আহত নান্না প্যাদাকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার শরীরে আঘাতের চিহৃ রয়েছে। 


এ বিষয়ে শাহ নেয়াজ চাদা দাবীর কথা অস্বীকার করে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানিনা। 


আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত পেলে ব্যবসা নেয়া হবে।