lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-08T03:34:20Z
রাজনৈতিক বক্তব্য

প্রতিহিংসার রাজনীতি আমরা করতে চাই না : এম এ মতিন

Advertisement



আল আমিন স্বাধীন, মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ 

আমরা রাজপথে ছিলাম সরকার পতনের আগেও আমরা ছিলাম তার সুবাদে অনেকবার গ্রেপ্তার হয়েছি জেল খেটেছি। তার পরে আমরা সফলতা পেয়েছি । শেখ হাসিনার যে দুঃশাসন সেগুলোর বিচার কিন্তু জনগণ করে দিয়েছেন ‌। ওর পতন হওয়ার সাথে সাথে আওয়ামী লিগের রাজনীতি ও শেষ হয়ে গেছে। আমাদের তৃনমুলের অনেক কর্মী গ্রেপ্তার হয়েছে । আওয়ামীলীগের যারা রয়েছেন আপনারা তো একই গ্রামে একই এলাকায় একসাথে বড় হয়েছেন চা খেয়েছেন তারাপরও তাকে তালিকা করে ধরিয়ে দিয়েছেন ।আমাদের জননেতা তারেক রহমান বলেছেন আমরা প্রতিহিংসার রাজনীতি করতে চাই না ।  নওগাঁর মান্দায় তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি ও বৈষম্য বিরোধী ছাত্র - জনতার গণ অভ্যুত্থানে আহত ও শহীদদের স্মরণে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন ।


 শনিবার ( ৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাবাই বাজারে এ মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


উক্ত অনুষ্ঠানে তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জব্বার এর সঞ্চালনায় ও তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউন্নবী হুদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও বর্তমান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মতিন ।


উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন , মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক ও গণেশপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল চৌধুরী । 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও তেঁতুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ কে এম নাজমুল হক নাজু , মান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন টুকুসহ ৯নং তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


শেষে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়