lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-22T13:47:20Z
সংঘর্ষ

সুজানগরে মুক্তিযোদ্ধা প্রজন্মদল নেতা ও সংবাদকর্মী সহ ৫ জন আহত

Advertisement


 


এম মনিরুজ্জামান, পাবনা: 

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম ও সংবাদ কর্মী রুবেল সহ ৫ জন কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় পাবনার সুজানগর উপজেলার হাটখালি ইউনিয়নের স্বাগতা বাজার এলাকায় এ হামলা হয়।


আহত নজরুল ইসলাম জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্মের উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও সুজানগর পৌরসভার সড়ক বাতি পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। সে সুজানগর পৌরসভার চর সুজানগর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। আহত অপরজন আবু সাঈদ আশকার জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্মের হাটখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এবং মিজানুর রহমান রুবেল অনলাইন নিউজ পোর্টাল এ ডি পি বাংলা ও আমার দেশ প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,হাটখালী ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সদস্য লিটন।


বর্তমানে নজরুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আবু সাঈদ আশকার পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং মিজানুর রহমান রুবেল কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আহত নজরুল ইসলামের ভাই তোফাজ্জল হোসেন বাদী হয়ে স্থানীয় শোলাকুড়া এলাকার রুহুল মোল্লা, শফি মোল্লা,মিঠু মোল্লা সহ আটজনকে অভিযুক্ত করে সুজানগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে এবং দাবি কৃত চাঁদার চার লক্ষ টাকা না দেওয়ায় জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্মের দুই নেতাসহ তিন জনকে কুপিয়ে যখম করা হয়। এ বিষয়ে সুজানগর থানা অফিসার ইনচার্জ (ওসি)সাকিউল আযম রবিবার জানান, থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।