lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-10T04:12:38Z
আইন ও শৃঙ্খলা

বাগাতিপাড়ায় প্রকাশ্যে ঘুরছে ওয়ারেন্ট ভুক্ত আসামি,আটক করছে না পুলিশ

Advertisement


 

মেহেরুল ইসলাম মোহন, নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকার মিশ্রি পাড়ায় বসবাসকারী সাবেক সেনা সার্জেন্ট আলাউদ্দিন চৌধুরী(৬০)ও তার ছেলে রিফাত চৌধুরী(২৫)এর বিরুদ্ধে ২০২৩ সালের ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইনের ৭(৩)ও ৪(ক)ধারার লালপুর উপজেলার চকনাজিরপুর এলাকার মোহাম্মদ সাঈদ এর ছেলে সাউদ মোহাম্মদ সাঈদ(২৪) বাদী হয়ে গত ২৮শে আগষ্ট-২৪ইং তারিখে নাটোর আদালতের বাগাতিপাড়া আমলী আদালতে ভূমি সংক্রান্ত সকল কাগজপত্র দাখিল করলে উক্ত আদালতের বিচারক তৎক্ষনাক আমলে নিয়ে আসামিদ্বয়ের বিরুদ্ধে গ্রেফতারী ওয়ারেন্ট জারি করেন।যাহা বাদী পক্ষের সিনিয়র আইনজীবী,নাটোর জেলা জজ আদালতের এপিপি এ্যাডভোকেট আলেখ উদ্দিন শেখ সংবাদ কর্মীদের নিশ্চিত করেছেন।মামলা নং সিআর- ২১৮/২৪। গ্রেফতারী ওয়ারেন্ট স্মারক নং ২১৮/২৪।

এদিকে গ্রেফতারী ওয়ারেন্ট ভূক্ত আসামিদ্বয় প্রকাশ্যে,জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছে এবং ওয়ারেন্ট হওয়ার ১৩/১৪ দিন পার হয়ে গেলেও আসামি আটক করেনি বাগাতিপাড়া থানার পুলিশ।


এ বিষয়ে মামলার বাদী ও তার পরিবারের সদস্যরা সংবাদ কর্মীদের জানান,ওয়ারেন্ট হওয়ার ৩/৪ দিন পর থেকেই আমরা বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি)নান্নু খানের সাথে যোগাযোগ করছি আসামিদের আটক বিষয়ে।কিন্তু ওসি নান্নু খান ওয়ারেন্ট আসেনি,আসেনি বলে তালবাহানা করে এবং আসামি আটক করেছে না।

এ বিষয়ে সোমবার(৯ সেপ্টেম্বর-২৪)সকালে সংবাদ কর্মীরা বাগাতিপাড়া মডেল থানায় উপস্থিত হয়ে গ্রেফতারী ওয়ারেন্ট ভুক্ত আসামি আটক না করার কারন জানতে চাইলে তিনি জানান,গ্রেফতারী ওয়ারেন্ট আদেশটি অত্র থানার এসআই আমিনুল ইসলামকে দেওয়া হয়েছে,সে ছুটিতে আছে আসামি ধরবে কি না?সেটা তার বিষয়।পরে দায়িত্বপ্রাপ্ত সেই এস আই আমিনুল ইসলামকে কল করলে তাঁর মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।