lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
Last Updated 2024-09-15T14:14:57Z
মৃত্যু

আটোয়ারীতে পুকুরে ঝাপ দিয়ে ফেরা হয়নি শিশু রবিউলের

Advertisement


    ছবি-প্রতিকী


সালাম মুর্শেদী, (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পুকুরে গোসল করতে গিয়ে রবিউল ইসলাম (১১) নামে এক ৫ম শ্রেণীর ছাত্রের মৃত্যু হয়েছে।


রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বলরামপুর ইউনিয়নের চুচুলি ঝাকুয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রবিউল ওই গ্রামের মৃত শহীদুল ইসলামের ছেলে। কয়েক বছর পূর্বে তার বাবা মারা যান। সে বলরামপুরের চুচুলি সর্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল বলে জানায় তার সহপাঠীরা।


স্থানীয় মেহেদী হাসান জানান, দুপুরে তার প্রতিবেশী সহপাঠীদের সাথে বাড়ির পাশে মাঠে খেলছিল রবিউল। খেলা শেষে মাঠের পাশে পুকুরে সবাই গোসল করতে নামে। রবিউলও ভালো সাঁতার কাটতে জানতো। গোসল করার এক পর্যায়ে সে পাড়ে উঠে পুকুরে ঝাঁপ দেয়। কিন্তু পানিতে ঝাপ দেওয়ার পরক্ষণেই সে তলিয়ে যায়। তৎক্ষনাৎ তার সহপাঠীরা আশেপাশে বড়দের ডাকতে শুরু করে।


পরে স্থানীয়দের সহায়তায় রবিউলকে পুকুরে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এরপর আটোয়ারী থানা পুলিশকে খবর দেওয়া হয়।  পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটির প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করে বলে জানান আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া।