lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-22T03:38:05Z
ধর্ষণ

সাদুল্লাপুরে সন্তানের প্রলোভন দেখিয়ে নিঃসন্তান গৃহবধু কে ধর্ষন

Advertisement


 

আশরাফুল ইসলাম, গাইবান্ধা::

নিঃসন্তান গৃহবধু কে বিয়ে ও সন্তানসহ নানা প্রলোভন দেখিয়ে দিনের পর দিন বিভিন্ন স্থানে নিয়ে লাগাতার ধর্ষনের অভিযোগ উঠেছে। গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ৭ নং ইদুলপুর ইউনিয়নের জুগিবাড়ী কুটিপাড়া গ্রামের সাবিনা বেগম নামে এক নিঃসন্তান গৃহবধু এ অভিনব কায়দায় ধর্ষনের শিকার হন। এ ঘটনায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুড়ছে ভুক্তভোগীর নারী।  তার স্বামী ও পিতার পরিবার দরিদ্র ও দিনমজুর হওয়ায় ধর্ষক প্রভাবশালী আতিকুর রহমানের লোকজন বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে এ ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।  


স্থানীয়রা জানায়, অভিযুক্ত ব্যক্তি নারীলোভী লম্পট আতিকুর রহমানের বিরুদ্ধে থানায় সহ বিভিন্ন মহলে অভিযোগ দিয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে ভুক্তভোগী এ নারী। এ নারী বিয়ে দাবীতে অভিযুক্ত নারী লোভী লম্পট আতিকুর রহমানের বাড়ীতে গেলে আতিকুরের পরিবার লোকজন সাবিনা কে মারধর ও হুমকি ধামকি দিয়ে আতিকুরে বসতবাড়ীতে হতে বের করে দেয়। এঘটনার পর হতে পলাতক রয়েছে অভিযুক্ত আতিকুর রহমান অন্য দিকে দ্বারে দ্বারে ঘুড়ে বিচার না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এ নারী। পরিবারের চেষ্টায় আত্মহত্যার হাত হতে রক্ষা পায়। এরপর উপায় অন্ত না পেয়ে সাবিনা বেগমের পরিবার লম্পট আতিকুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে আদালতের স্মরণাপন্ন হওয়ায় প্রস্তুতি নিয়েছেন।


একই গ্রামের বাসিন্দা আতোয়ার রহমানের ছেলে অভিযুক্ত নারী লোভী আতিকুর রহমান (৪০) পলাতক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি। 


ভুক্তভোগী সাবিনা বেগম জানান,গত ২ বছর ধরে নারী লোভী লম্পট আতিকুর রহমান আমাকে বিয়ে ও সন্তানের প্রলোভন দেখিয়ে আমার সর্বস্ব কেড়ে নিয়েছে। আমাকে স্বামীর সংসারে বিষ বানিয়েছে, আজ আমার সমাজে বেচে থাকা দায় হয়ে পড়েছে। অনেকের দ্বারে দ্বারে গিয়ে আমি ও আমার পরিবার প্রতারক আতিকুরের বিচার চেয়ে পায়নি। তবে এ বিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ তাজ উদ্দিন জানান, অভিযোগটি দেখে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।