lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-16T03:34:46Z
কমিটি অনুমোদন

নগরকান্দায় অনার্স ক্লাবের ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

Advertisement


 


ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়ন অনার্স ক্লাবের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। অনার্স ক্লাব গণগ্রন্থাগারে সম্প্রতি অনুষ্ঠিত সাধারণ সভায় ২৭ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। সভায় সকল সদস্যদের সম্মতিতে মো: ওসমান মোল্যাকে সভাপতি ও মো: গিয়াস উদ্দীনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

 

এ কমিটির সহসভাপতি আব্দুল গণি মিয়া, আরশাদুল হক হেলাল ও শুভজিৎ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান, সহ-সম্পাদক মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ মো. তারিকুর রহমান অঙ্কন, প্রচার সম্পাদক মো. মিলন হোসেন, দপ্তর সম্পাদক মো. ইমরান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এস এম ইউসুফ, কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জনি, ক্রীড়া সম্পাদক নাহিদ শাহ মাসুম, সমাজকল্যাণ সম্পাদক মারুফ হোসেন রিয়েল, আইন সম্পাদক রাজিবুল ইসলাম, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. অমিত বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক আছিয়া, গ্রন্থাগার বিষয়ক সম্পাদক শাহিন মল্লিক, ধর্ম, নৈতিকতা ও মূল্যবোধ বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল ইসলাম, বিজ্ঞান,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর তালুকদার ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে নূরালম ফকির নির্বাচিত হন। 


নির্বাহী সদস্যরা নির্বাচিত হন নওশের আহম্মেদ, তারিকুল ইসলাম, মো. রুহুল আমিন, মো. আজাদ হোসেন, মুহিব্বুল্লাহ আহাম্মেদ আকাশ ও সামিউর রহমান। উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হন বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ড. রেজাউল বাসার সিদ্দিক, বিশিষ্ট সমাজসেবক জনাব মো. আবেদ ফকির, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সভাপতি ড. এফ. এম. এনায়েত হোসেন, বন কর্মকর্তা সিরাজুল ইসলাম, এবং ফরিদপুরের সিভিল সার্জন ডা. শাহ মোহাম্মদ বদরুজ্জোজা টিপু, সহকারী কমিশনার (ভূমি) মো: মাসুদুর রহমান রুবেলসহ ইউনিয়নের সম্মানিত ২১জন নাগরিক। 


নতুন কমিটির সাধারন সম্পাদক মো. গিয়াস উদ্দিন বলেন, এটি স্বেচ্ছাসেবী সংগঠন। পুরাপাড়া ইউনিয়নের শিক্ষিত তরুণদের নিয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে। আমরা মানবিক সমাজ নির্মাণের লক্ষ্যে কাজ করে যাবো। ইতিমধ্যে আমরা পরিবেশ রক্ষায় ১০ হাজার তালগাছ রোপণ করা হয়েছে এবং তা চলমান থাকবে। স্থানীয় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও মেডিক্যাল ক্যাম্প আয়োজনের মাধ্যমে উল্লেখযোগ্য সামাজিক কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নিয়েছি।