lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-13T08:17:21Z
ধর্মীয় উৎসব

নরসিংদীর পলাশে হিন্দু সনাতনী ধর্মালম্বীদের মন্দিরে ড. আব্দুল মঈন খান এর শুভেচ্ছা ও অনুদান

Advertisement


 

হাজী জাহিদ: 

নরসিংদী পলাশে ড. আব্দুল মঈন খান সব সময় বলেন আমরা সবাই বাংলাদেশের নাগরিক, আমরা সবাই বাংলাদেশি। আর এটাই হচ্ছে আমাদের সবচেয়ে বড় পরিচয়। আমরা সবাই সমান অধিকার নিয়ে আছি। কোনদিন ধর্মীয় ভেদাভেদ করিনি, ভবিষ্যতেও করবো না। তিনি আরও বলেন, আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান নির্বিশেষে একটি শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করে এসেছি। এখানে আমরা সবাই সমান। আমরা কারও সঙ্গে কারও বিভেদ করি না। হিন্দু মুসলিম আমরা সবাই ভাই ভাই, যার যার ধর্ম সে সে পালন করবে।

ড.আব্দুল মঈন খাঁন এর পক্ষ হতে  যে সকল মন্দির গুলোতে  ড. আব্দুল মঈন খান যেতে পারেন নাই বা গিয়েছেন সে সকল  মন্দির গুলোতে স্যারের শুভেচ্ছা পৌঁছে দেয়া এবং স্যারের পক্ষ হইতে শুভেচ্ছা ও অনুদান  নিয়ে ঘোড়াশাল পৌর বিএনপি'র সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর ও সাবেক মহিলা কাউন্সিলর শাহানা পারভীন পৌঁছে দেন  সনাতন ধর্মবলম্বীদের বিভিন্ন মন্দিরে, 

ঘোড়াশাল ভাগদি মন্দির,দলাদিয়া মন্দির, দেবালয়  মন্দির,পলাশ বাজার  মন্দির, বাইন্না পাড়া মন্দির সহ অন্যান্য মন্দিরে  ড. মঈন খান স্যারের পক্ষ হইতে শুভেচ্ছা অনুদান ও উপহার দেয়ার চেষ্টা করেছি, ওনাদেরকে আশ্বস্ত করেছি ড.আব্দুল মঈন খাঁন স্যারের চোখে কেউ আলাদা নয়। আমরা ঘোড়াশাল ও পলাশবাসী সকলেই ড.মঈন খান কে বিগত দিনে এমপি থাকা অবস্থায় দেখেছি কোন সনাতন ধর্মাবলম্বীদের কোন সমস্যা হয় নাই। ইনশাআল্লাহ্ ভবিষ্যতেও হবেনা।আমরা আগামীতে আবারো  ড.আব্দুল মঈন খাঁন স্যারকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য বদ্ধপরিকর। এবং হিন্দু সম্প্রদায়ও  অঙ্গিকার করেছে ওরা মঈন খান  স্যারকে নির্বাচিত করার জন্য অগ্রণী ভূমিকা পালন করবে। তখন উপস্থিত ছিলেন জেলা নির্বাহী মেজিষ্ট্যাট সারোয়ার জাহান।  মন্দির পরিদর্শন  করেন মতবিনিময় করেন ও মঈন খান স্যারের পক্ষ থেকে ঘোড়াশাল পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন ও  ঘোড়াশাল পৌরসভার মহিলা দলের সভাপতি কাউন্সিলর শাহানা পারভীন শুভেচ্ছা ও অনুদান পৌঁছে দেন, এ সময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের  সভাপতি থানা বিএনপির প্রচার সম্পাদক ও ড. আব্দুল মঈন খান স্যারের প্রস সচিব মিডিয়া সমন্বয়কারী হাজী জাহিদ হোসেন, পলাশ  শিল্পঞ্চল সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার  সাবেক ছাত্রদলের  সভাপতি  নয়ন মিয়া,ঘোড়াশল পৌরসভার পাঁচ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোস্তাক,  পৌর যুবদলের যুগ্গ আহ্বায়ক  শরিফুল ইসলাম পিন্টু,  ইসলাম,   ২ নং ওয়ার্ড  শ্রমিক দলের সভাপতি জাহাঙ্গীর মিয়া  , পলাশ উপজেলা ছাত্রদল আহমেদ খাঁন,পলাশ উপজেলা ছাত্রদল তৌকির ইসলাম রবিন, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক পলাশ উপজেলা ছাত্রদল রিপন আহমেদ, যুগ্নসাধারণ সম্পাদক পলাশ উপজেলা ছাত্রদল সোহরাব হোসেন রাসেল, ঢাকা কলেজ ছাত্রদলবোরহান উদ্দিন, সাবেক সাবেক প্রচার সম্পাদক পলাশ উপজেলা ছাত্রদল সহ আরো অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দগণ।