lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-16T12:57:32Z
গণমাধ্যমমতবিনিময় সভা

ভোলাহাটে ডিসির মতবিনিময় সভায় ডাক পাননি রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকরা

Advertisement


 

মাহিদুল ইসলাম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: 

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা করেছেন। ১৪ অক্টোবর মঙ্গলবার সকালে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কিন্তু জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদ যোগদানের পর প্রথম ভোলাহাট উপজেলায় আগমন হলেও এই গুরুত্বপূর্ণ মতবিনিময় সভায় আমন্ত্রণ পাননি রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা। এনিয়ে সামাজিক যোগাযোগ ফেসবুক সহ বিভিন্ন সাংবাদিক সহ বিভিন্ন মহলে সৃষ্টি হয়েছে চাপা ক্ষোভ এবং বিতর্ক। ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তার এর খামখেয়ালি মনোভাবকেই দুষছেন সুশীল সমাজের প্রতিনিধি এবং স্থানীয় নেতৃবৃন্দ। 


ভোলাহাট উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ইয়াজদানী জর্জ অভিযোগ করে বলেন, বিএনপি দেশের সর্ববৃহৎ একটা রাজনৈতিক দল হওয়ার পরেও আমাদের নেতৃবৃন্দ কে বলেনি। এটা মোটেও ঠিক করেনি বলে মন্তব্য করেন।


এনিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী ভোলাহাট উপজেলা শাখার আমির অভিযোগ করেন, আমাদের কোনো নেতৃবৃন্দ কে জানায়নি বিধায় আমরা কেউ যায়নি। কিন্তু জানানো উচিত ছিল।


এবিষয়ে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তারের কাছে সরকারি মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।