lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-20T09:29:06Z
জাতীয়

জেলা পুলিশ সুপার"র পক্ষ থেকে পাবনার বিভিন্ন মাদ্রাসায় জব্দকৃত ইলিশ বিতরণ

Advertisement


 

আলমগীর হুসাইন অর্থ: 

জাতীয় মাছ ইলিশের প্রজনন ও বিস্তার নিশ্চিত করার লক্ষ্যে ১৩ই অক্টোবর - ৩'রা নভেম্বর পর্যন্ত দেশের সকল জলভূমিতে ইলিশ নিধন, আহরণ, গুদামজাতকরণ ও ক্রয়- বিক্রয় নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। সরকারের নির্দেশনা বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে পাবনা জেলা পুলিশ সুপার মোরতোর্জা আলী খান' র নেতৃত্বাধীন পাবনা জেলা পুলিশ। 


তারই ধারাবাহিকতায় পাবনা জেলা পুলিশ সুপারের নির্দেশনায় পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান বাশীর'র  নেতৃত্বে ১৯শে অক্টোবর (শনিবার)  দিবাগত রাতে পাবনা জেলাধীন পদ্মা ও যমুনা নদীতে অবৈধ মাছ নিধন বিরোধী অভিযান পরিচালনা করে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকশ আভিযানিক দল। অভিযানে বিপুল পরিমাণ জাটকা মাছ জব্দ করে গোয়েন্দা পুলিশ। 


পরবর্তীতে ২০ অক্টোবর সকালে জেলা পুলিশ সুপার  মোরতোজা আলী খান 'র নির্দেশনা ও পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হাসান বাশীর'র তত্তাবধানে জব্দকৃত জাটকা জেলা শহরের বিভিন্ন মাদ্রাসা (সাধুপাড়া ফাতেমা হাফিজিয়া মাদ্রাসা, হয়রত কাদাতা (রা:) হাফিজিয়া মাদ্রাসা, আলহাজ্ব নুরুল ইসলাম কারিমিয়া মাদ্রাসা, দোগাছি দারুল আরকান হাফিজিয়া মাদ্রাসা)'য়  উপহার হিসেবে প্রদান করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই)  হাফিজুর রহমান,  তারুণ্যের অগ্রযাত্রা সামাজিক ও মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা জুবায়ের খান প্রিন্স,  বিভিন্ন প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মী গণ।


জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে মাছ উপহার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে মাদ্রাসার ছাত্র ও শিক্ষক বৃন্দ।