lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-18T11:28:03Z
রাজনীতি

খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন

Advertisement


 

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) খাগড়াছড়ি  জেলার আওতাধীন রামগড় উপজেলা ও পৌর শাখার ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।



বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক নিপু আহমেদ  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা যায়।



জেলা বিএনপির সহসভাপতি হাফেজ আহম্মদ  ভুইয়াকে সমন্বয়ক করে  উপজেলা বিএনপির কমিটিতে সভাপতি হয়েছেন- মোঃ ইব্রাহিম খলিল, সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন,  সাধারণ সম্পাদক সাফায়েত মোর্শেদ ভূ্ঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাফায়েত উল্যাহ।


পৌর বিএনপির কমিটিতে আবারো সভাপতি হয়েছেন- মোঃ জসিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সুজায়েত আলী, সাধারণ সম্পাদক মহিউদ্দিন হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক এড. করিম উল্যাহ ও সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াছ।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৪ অক্টোবর জেলা বিএনপির সাথে রামগড় উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র নেতাকর্মীদের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় বর্তমান কমিটির মেয়াদ উত্তির্ণ ও দলীয় গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ার অনিয়ম প্রমানিত হওয়ায় ও জনগণ এবং ব্যবসায়ীদের হয়রানীর সুস্পষ্ট  অভিযোগ থাকায় সভায় সমর্থন মূলে বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুনভাবে আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। বর্তমান কমিটি আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণকমিটি গঠন  করবে।