lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-22T10:37:22Z
ব্রেকিং নিউজ

পাবনার বিভিন্ন মাদ্রাসায় জেলা পুলিশ'র জব্দকৃত ইলিশ বিতরণ

Advertisement


  


আলমগীর হুসাইন অর্থ: জাতীয় মাছ ইলিশের প্রজনন ও বিস্তার নিশ্চিত করার লক্ষ্যে ১৩ই অক্টোবর - ৩'রা নভেম্বর পর্যন্ত দেশের সকল জলভূমিতে ইলিশ নিধন, আহরণ, গুদামজাতকরণ ও ক্রয়- বিক্রয় নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। সরকারের নির্দেশনা বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে পাবনা জেলা পুলিশ সুপার মোর্তুজা আলীনখান' র নেতৃত্বাধীন পাবনা জেলা পুলিশ। 



তারই ধারাবাহিকতায় পাবনা জেলা পুলিশ সুপারের নির্দেশনায় পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান বাশীর'র  নেতৃত্বে ২১শে অক্টোবর (সোমবার)  দিবাগত রাতে পাবনা জেলাধীন পদ্মা ও যমুনা নদীতে অবৈধ মাছ নিধন বিরোধী অভিযান পরিচালনা করে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকশ আভিযানিক দল। অভিযানে বিপুল পরিমাণ জাটকা মাছ জব্দ করে গোয়েন্দা পুলিশ। 



পরবর্তীতে ২২শে অক্টোবর (মঙ্গলবার)  সকালে জেলা পুলিশ সুপার  মোর্তুজা আলী খান 'র নির্দেশনা ও পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হাসান বাশীর'র তত্তাবধানে জব্দকৃত জাটকা জেলা শহরের তিনটি  মাদ্রাসা (দারুস সালাম বালিকা মাদ্রাসা', ছক ছাতিয়ানী কবরস্থান মাদ্রাসা ও বালিয়াহালট গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা  ও এতিমখানা)'য়  উপহার হিসেবে প্রদান করা হয়। 



এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই)  হাফিজুর রহমান'র নেতৃত্বাধীন সঙ্গীয় ফোর্স,  প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মী বৃন্দ।



জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে মাছ উপহার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে মাদ্রাসার ছাত্র ও শিক্ষক বৃন্দ।