lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-20T15:21:21Z
ব্রেকিং নিউজ

নরসিংপুর ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের খুশিতে এলাকাবাসীর মিষ্টিমুখ

Advertisement


 

দোয়ারাবাজার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর উদ্দিন আহমদকে গ্রেফতারের খুশিতে মিষ্টিমুখের আয়োজন করেছে এলাকাবাসী।


রবিবার (২০ অক্টোবর) উপজেলার নরসিংপুর বাজারে মিষ্টি খাওয়ার উৎসবে মেতে উঠে ইউনিয়নের মানুষজন।


এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ওইদিন সকালে দোয়ারাবাজার থেকে নরসিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর উদ্দিন আহমদকে গ্রেফতার করে পুলিশ।


রবিবার বিকালে এক সংবাদ বিঙ্গপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:জাহিদুল ইসলাম।


আটককৃত ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ বিগত টানা দুইবার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও নরসিংপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। 


উল্লেখ্য,গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ৪ সেপ্টেম্বর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানসহ ৯৯ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা করে আন্দোলনে আহত জহিরের ভাই। 


এদিকে আটক ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদকে গ্রেফতার করায় এলাকার ছাত্র সমাজ ও সাধারণ জনগণের মুখে ভিন্ন রকম এক আনন্দের উৎসব দেখা গেছে। 


স্থানীয় সূত্রে জানা যায় , নরসিংপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও টানা দু'বার নৌকা প্রতীকে নির্বাচিত ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ দলীয় ক্ষমতার দাপটে বিগত দিনে এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিলেন।  


প্রভাবশালী এই ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদের বিরুদ্ধে  ইউপি সদস্যদের বেতন-ভাতা আত্মসাৎ, জমি দখল, ভিজিএফ'র চাউল আত্মসাৎ,  অনিয়মের মাধ্যমে  একাধিক প্রকল্প দেখিয়ে সরকারি টাকা আত্মসাৎ, জোরপূর্বক দোকান ভিটা দখল, ভাঙ্গচুর, ইউনিয়ন পরিষদে জন্মসনদ,মৃত্যু সনদে অতিরিক্ত অর্থ আদায় করাসহ নানান অনিয়ম দূর্নীতির অভিযোগে একাধিক মামলা মোকদ্দমা ও দূর্নীতি দমন কমিশন (দুদকে) একাধিক অভিযোগ রয়েছে।