lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-18T11:39:03Z
ব্রেকিং নিউজ

মাদকসেবী স্বামীর নির্যাতন থেকে রক্ষায় স্ত্রীর থানায় অভিযোগ

Advertisement


 

বরগুনা প্রতিনিধি:

মাদকসেবী স্বামী সগির উল্লাহ বশিরের (৩৮)  নির্যাতন থেকে রক্ষায় স্ত্রী নিপা আক্তার তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন। শুক্রবার তার বিরুদ্ধে স্ত্রী আমতলী থানায় এ অভিযোগ দেন।  

জানাগেছে, ২০০৯ সালে উপজেলার তারিকাটা গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে নিপা আক্তারের সঙ্গে আমতলী পৌর শহরের ৪ নং ওয়ার্ডের আনিছুর রহমানের ছেলে মোঃ সগির উল্লাহ বশিরের বিয়ে হয়। বিয়ের পরে স্ত্রী জানতে পারেন স্বামী সগির উল্লাহ মাদক সেবনকারী। তাকে সঠিক পথে ফিরিয়ে আনতে স্ত্রী নিপা আক্তার বেশ চেষ্টা চালায়। কিন্তু সকল চেষ্টা ব্যর্থ হয় বলে জানান তিনি। তার বিরুদ্ধে আমতলী থানায় মাদকের মামলা রয়েছে। প্রায়ই স্বামী সগির উল্লাহ বশির বাহিরের লোকজন এনে বাসায় মাদক সেবনের আড্ডায় বসায়। স্ত্রী নিপা এর প্রতিবাদ করলেই  তার ওপর নেমে আসে অমানষিক নির্যাতন। গত ১৫ বছরে অন্তত শতাধিকবার তার ওপর নির্যাতন করেছে মাদকসেবী স্বামী সগির উল্লাহ এমন অভিযোগ স্ত্রী নিপা আক্তারের। স্বামীর নির্যাতন সইতে না পেরে গত তিন মাস আগে দুই সন্তার রেখে স্ত্রী নিপা বাবার বাড়ী চলে যায়। কিন্তু তারপরও নির্যাতন বন্ধ হয়নি। গত রবিবার রাতে স্ত্রী নিপাকে আমতলী বন্দর প্রাইমারী স্কুল সড়কে ডেকে নেয় স্বামী সগির উল্লাহ বশির। পরে তার কাছে মাদক সেবনের টাকা দাবী করে। স্ত্রী মাদক সেবনের টাকা দিতে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক মারধর করে। খবর পেয়ে তার বাবা মনোয়ার হোসেন তাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসে এবং প্রাথমিক চিকিৎসা দেয়। স্বামী অহসনীয় নির্যাতন সইতে না পেরে শুক্রবার স্বামী সগির উল্লাহ বশিরের বিরুদ্ধে আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। নিপা আক্তার অভিযোগ করে বলেন, আমার স্বামী একজন মাদকসেবী। প্রায় দিনই রাতে বাহিরের লোকজন এনে ঘরে মাদক সেবনের আড্ডা বসায়। আমি এতে বাঁধা দিলে আমাকে অমানষিক নির্যাতন করে। বিয়ের পর থেকে গত ১৫ বছর যাবৎ একই কাজ করে আসছেন তিনি। তিনি আরো বলেন, মাদক সেবনের টাকা না দিলেই আমার ওপর নির্যাতন চালায়। গত বরিবার রাতে আমার কাছে মাদক সেবনের টাকা দাবী করে। আমি টাকা দিতে রাজী না হওয়ার আমার ওপর অমানষিক নির্যাতন করেছে। মাদকসেবী স্বামীর নির্যাতন সইতে না পেয়ে থানায় অভিযোগ দিয়েছি। তার হাত থেকে আমি মুক্তি চাই। জীবনটা শেষ করে দিয়েছে। আর সহ্য করতে পারছি না।  

স্বামী সগির উল্লাহ বশিরের মুঠোফোনে (০১৭২৫৮৫৩০৩৮) বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

আমতলী থানার ওসি মোঃ আরিফুল ইসলাম বলেন, নিপা আক্তারের স্বামী একজন মাদকসেবী। তার বিরুদ্ধে থানায় মাদক সেবনের মামলা আছে। তিনি আরো বলেন অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।