lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-18T03:20:51Z
ব্রেকিং নিউজ

পঞ্চগড়ে বাকবিতন্ডায় জড়িয়ে চিকিৎসককে থাপ্পড় মারল রোগী

Advertisement


 

সালাম মুর্শেদী, (পঞ্চগড়) প্রতিনিধিঃ 

পঞ্চগড়ে চিকিৎসা সেবা নিতে এসে বাকবিতন্ডায় জড়িয়ে চিকিৎসকের গায়ে হাত তোলেন এক রোগী। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে পঞ্চগড় মকবুলার রহমান ডায়াবেটিক হাসপাতালে। এ ঘটনায় চিকিৎসককে থাপ্পড় মারা ওই রোগীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। 


অভিযুক্ত ওই রোগীর নাম জাকির হোসেন রাজু (৫০)। সে পঞ্চগড় জেলা শহরের রাজনগড় (নতুবস্তি) এলাকার বাসিন্দা। সে পেশায় একজন হোটেল শ্রমিক বলে জানা যায়। 


জানা যায়, পঞ্চগড় মকবুলার রহমান ডায়াবেটিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফজলে হাসান সিদ্দিকী নাঈমের কাছে চিকিৎসা সেবা নিতে যায় ওই রোগী। একপর্যায়ে চিকিৎসক ও রোগীর মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হলে চিকিৎসককে থাপ্পর মারেন ওই রোগী। এ ঘটনায় কালোব্যাজ ধারণ করে প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন জেলার হাসপাতালগুলোতে কর্মরত চিকিৎসকেরা। 


বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) পঞ্চগড় জেলা শাখার আয়োজনে সিভিল সার্জন কার্যালয়ের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে দাড়িয়ে ঘন্টব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।


উল্লেখ্য, এঘটনায় হামলার শিকার ও মকবুলার রহমান ডায়াবেটিক হাসপাতালের ডা. ফজলে হাসান সিদ্দিকী নাঈম বাদী হয়ে বুধবার রাতেই জাকির হোসেন রাজুকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পরে রাজু নামে ওই ব্যাক্তিকে আটক করে রাখে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। পরে পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।