lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-25T14:35:34Z
গণমাধ্যম

বিজয়নগরে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

Advertisement


 


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

"পুলিশের পরকীয়ায়য় বাঁধা দেওয়ায় সাংবাদিক জেলে" শিরোনামে সংবাদ প্রকাশের জেরে দৈনিক যুগান্তর প্রতিনিধি, বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতিসহ ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা, হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিজয়নগর উপজেলার সর্বস্তরের সাংবাদিক সমাজের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।



২৫ অক্টোবর, শুক্রবার বিকাল ৩ টায় উপজেলা প্রাঙ্গণে আয়োজিত মানববন্ধনে উক্ত মিথ্যা মামলার প্রত্যাহারপূর্বক প্রকৃত দোষীদের যথাযথ বিচার দাবি জানানো হয়।  



এসময় উপস্থিত ছিলেন, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক হীরা আহমেদ জাকির, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ শাহ, কোষাধ্যক্ষ কেফায়েতুল ভুইঁয়া, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ হাবিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন রুবেল, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক পলাশ কুমার দাস, সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান, মোঃ কামরুল আলম সোহেল, মোঃ জাহাঙ্গীর আলম, শামীম উসমান গণি, ছানাউল হক ও বিভিন্ন ব্যক্তিবর্গ।



বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক যুগান্তরের প্রতিনিধি এস এম কামরুল হাসান শান্ত জানান, সংবাদ প্রকাশের সকল নিয়ম নীতি মেনে তথ্য প্রমাণ সংগ্রহ করে সকল পক্ষের বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশের পরেও কিছু দুষ্কৃতিকারীর কুপরামর্শে আমাদের ৬ জন সাংবাদিকের নামে একটি মিথ্যা, কাল্পনিক ও মানহানিকর মামলা দায়ের করা হয়। যা দুঃখজনক, নিন্দনীয় ও মুক্ত গণমাধ্যম নীতির পরিপন্থী। দ্রুত উক্ত মামলা প্রত্যাহারপূর্বক প্রকৃত দোষীদের আইনি প্রক্রিয়ার মাধ্যমে সর্বোচ্চ বিচারের দাবি জানাচ্ছি।