lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-24T05:01:55Z
মাদকদ্রব্য

সাঘাটায় ১০ হাজার ২’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

Advertisement


 

 

আশরাফুল ইসলাম, গাইবান্ধা::

গাইবান্ধা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর একটি চৌকস দল এক অভিয়ান চালিয়ে ১০ হাজার ২’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাহাদত হোসেন মন্ডল ওরফে ছায়দার নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে।  ২২ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে এ অভিযান চালিয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ীর ইউনিয়নের আমদির পাড়া গ্রাম হতে ইয়াবা ট্যাবলেটসহ সাহাদত হোসেন মন্ডল ওরফে ছায়দারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাহাদত হোসেন মন্ডল ওরফে ছায়দার সাঘাটা উপজেলার আমদির পাড়া গ্রামের মৃত মোসলেম উদ্দিন মন্ডল এর ছেলে।


মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাইবান্ধার উপপরিচালক শাহ্ নেওয়াজ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহাদত হোসাইন মন্ডল ওরফে ছায়দারের বাড়ীতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর থেকে ১০ হাজার ২শ’পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য প্রায় ৩০ লাখ ৬০ হাজার টাকা। গ্রেফতারকৃত সাহাদত হোসেন মন্ডল ওরফে ছায়দার বিরুদ্ধে সাঘাটা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।


এ বিষয়টি নিশ্চিত করেন সাঘাটা থানা অফিসার ইনর্চাজ সোহেল রানা জানান, গ্রেফতারকৃত সাহাদত হোসেন মন্ডল ওরফে ছায়দার এর বিরুদ্ধে অন্য থানায় আরো একাধিক মামলা রয়েছে। অপরদিকে আমদির পাড়া গ্রামের বাসিন্দা নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি দাবী করেন , দীর্ঘদিন হলো নিজ বসতবাড়ী থেকে লোক চক্ষু আড়াল করে আইনের চোখ ফাকি দিয়ে মাদক দ্রব্য ইয়াবা কেনা বেচা করে আসছেন মাদক ব্যবসায়ি সাহাদত হোসেন মন্ডল ওরফে ছায়দার ।