lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-17T07:41:38Z
শিল্প ও বানিজ্য

লালপুরে ওয়ালটন ও ডক্টরস পয়েন্টের এমওইউ চুক্তি স্বাক্ষর

Advertisement


 

নাটোর জেলা প্রতিনিধিঃ 

নাটোরের লালপুরে কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় ওয়ালটন প্লাজার সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ডক্টরস পয়েন্ট এন্ড ডায়াবেটিক সেন্টার। 

বৃহস্প্রতিবার (১৭ অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেটের সামনে ডক্টরস পয়েন্টে স্বাক্ষরিত শীর্ষক প্রোগ্রামে পারস্পরিক সমঝোতা (এমওইউ) চুক্তি স্বাক্ষর হয়।


ওয়ালটন প্লাজার ম্যানেজার, সঞ্জিত গুহ বলেন, ক্রেতাদের হাতে সর্বোচ্চ মানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা দিতে আমরা বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ওয়ালটন প্লাজা কিস্তি ক্রেতা সুরক্ষানীতি চালু করেছে। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সহায়তাসহ নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা। বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজাই কিস্তিতে পণ্য ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকদের এমন সুরক্ষা ও সুবিধা দিচ্ছে।


এবিষয়ে ডক্টরস পয়েন্টের ব্যবস্থাপনা পরিচালক সিমানুর রহমান বলেন, কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় গ্রাহক বা তার পরিবারের সদস্যের দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধার ব্যবস্থা নিয়েছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। তার ধারাবাহিকতা এই চুক্তি হয়।


এসময় উপস্থিত ছিলেন, ওয়ালটন প্লাজার লালপুররে ম্যানেজার সঞ্জিত গুহ, সিনিয়ির এক্সিকিউটিভ নয়ন আলী, এক্সিকিউটিভ রাজ হোসেন, ডক্টরস পয়েন্টের ভাইস চেয়ারম্যান ও লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এএম রায়হান, ব্যবস্থাপনা পরিচালক সিমানুর রহমান, পরিচালক (প্রশাসন) রাজিব হোসেন, পরিচালক আব্দুর রশিদ, রাসেল হোসেন,  জেনারেল ম্যানেজার সাব্বির আহমেদ মিঠু প্রমূখ।