lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-23T10:24:45Z
আইন ও আদালত

আমতলীতে সাংবাদিককে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

Advertisement


 


বরগুনা প্রতিনিধি:

মাদক সেবনে বাঁধা দেয়ায় আমতলী সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক মানবকন্ঠ পত্রিকার আমতলী প্রতিনিধি এইচএম কাওসার মাদবরকে কুপিয়ে জখম ঘটনায় মামলা করা হয়েছে। সাংবাদিক কাওসার মাদবরের মাতা মজিবুননেহার বাদী হয়ে ইমরান বিশ্বাসকে প্রধান আসামী করে চারজনের নামে হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। মঙ্গলবার রাতে আমতলী থানায় এ মামলা দায়ের করা হয়।  

জানাগেছে, আমতলী উপজেলার পুর্ব কেওয়াবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেনী কক্ষে কিশোর গ্যাং লিডার ইমরান বিশ্বাস ও রহমান হাওলাদারসহ ৬-৭ জন কিশোর গ্যাং দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিল। বিদ্যালয় শিক্ষক ও স্থানীয়রা বারণ করলেও তারা তা মানছেন না। গত শনিবার বিকেলে ওই বিদ্যালয়ের একটি শ্রেনী কক্ষে কিশোর গ্যাং লিডার ইমরান বিশ্বাস, রহমান হাওলাদার ও তাদের সহযোগীরা মাদকসেবন করছিল। ওই সময় আমতলী সাংবাদিক ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক মানবকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি এইচএম কাওসার মাদবর বাঁধা দেয়। এতে ক্ষুব্ধ হয় মাদবসেবী কিশোর গ্যাং লিডার ইমরান বিশ্বাস, রহমান হাওলাদার ও তাদের সহযোগীরা। সোমবার রাতে সাংবাদিক এইচএম কাওসার মাদবর মহিষকাটা বাজার থেকে বাড়ী ফিরছিল। পথিমধ্যে পুর্ব কেওয়াবুনিয়া স্কুলের সামনে পৌছা মাত্রই মাদকসেবী কিশোর গ্যাং লিডার ইমরান বিশ্বাস, রহমান খাঁন ও তাদের সহযোগীরা ধারালো অন্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। এতে তার মাথায় গুরুতর জখম হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে সাংবাদিক কাওসার মাদবরের মাতা মজিবুননেহার বাদী হয়ে আমতলী থানায় ইমরান বিশ্বাসকে প্রধান আসামী করে চারজনের নামে হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। মামলার অন্য আসামীরা হলেন রহমান খাঁন, হোসেন বিশ্বাস ও নাজমুল গাজী। 

আমতলী থানার ওসি মোঃ আরিফুল ইসলাম আরিফ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গতরাতেই আগামী গ্রেপ্তার করতে অভিযান চালানো হয়েছে। দ্রুত আসামীদের গ্রেপ্তার করা হবে।