lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-17T13:03:03Z
মানববন্ধন

ইউপি চেয়ারম্যান ও সদস্যদের অপসারণ না করার দাবিতে তালতলীতে মানববন্ধন

Advertisement


 

আমতলী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার তালতলীতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দেয়া হয়েছে উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমার মাধ্যমে প্রধান উপদেষ্টার  বরাবর স্মারকলিপি। 


বৃহস্পতিবার বেলা ১১ টায় তালতলী বাজারের প্রধান সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের  ইউপি সদস্যসহ প্রায় দুই শতাধিক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন বড়বগী ইউপি সদস্য  সিদ্দিকুর রহমান, নিশান বাড়িয়া ইউপি সদস্য জয়নাল আবেদীন মোল্লা,শারিকখালী ইউপি সদস্য মো.সোহেল, নিশান বাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য  ফাতেমা বেগম  ও পচাঁকোড়ালিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা  ইউপি সদস্য মাসুমা আক্তার প্রমুখ।


বক্তারা বলেন আমরা তৃণমূলে জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। আমরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও অন্তর্বর্তী কালীন সরকারের পক্ষে কাজ করছি। এলাকায় জনসেবা দিয়ে আসছি। 


আমাদের অপসারণ করা হলে গ্রাম আদালত, জন্ম ও মৃত্যু সনদ, নাগরিকত্ব, ওয়ারিশ সনদ প্রদানের মতো বিভিন্ন সেবামূলক কার্যক্রম বিঘ্নিত হবে। এজন্য আমাদের দাবি দেশের যেসব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা ইউপি সদস্য বৈষম্যবিরোধী আন্দোলনের বিপক্ষে অবস্থান নিয়েছিল তদন্ত সাপেক্ষে শুধু তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।