lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-22T02:51:20Z
পদক অর্জন

নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড-২০২৪ পেলেন সাংবাদিক শরিফুল ইসলাম

Advertisement


 

নিজস্ব প্রতিবেদক:

সার্ক কালচারাল কাউন্সিল ও এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে গত ১৯ অক্টোবর শনিবার বিকেল ৪.০০ টায় ঢাকার শাহাবাগে বাংলাদেশ জাতীয় জাদুঘর, কবি সুফিয়া কামাল মিলনায়তনে "বিশ্ব কণ্যাশিশু দিবস উদ্যাপন উপলক্ষে” আলোচনা সভা ও নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড-২০২৪ প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন। 

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এর মাধ্যমে সাংবাদিকতায় বিশেষ ভূমিকা রাখায় নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড-২০২৪ পেলেন বৃহত্তর কাশিনাথপুর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও দেশ বাংলা টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক শরিফুল ইসলাম। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি ফরসাল মাহমুদ ফয়জী, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যপক ড. সুকমল বড়ুয়া, উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব ও বিটিআরসির চেয়ারম্যান এবং  সার্ক কালচারাল কাউন্সিল এর প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ। 


সাংবাদিক শরিফুল ইসলাম, নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড-২০২৪ পাওয়ায় অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন বৃহত্তর কাশীনাথপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন এবং সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সহ অত্র প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।