lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-22T12:10:11Z
আইন ও অপরাধ

পোরশায় বিএনপি সদস্যদের বিরুদ্ধে ১ স্বর্ণকারকে পিটিনো ও ১৮ ভরি স্বর্ণ লুটের অভিযোগ

Advertisement


 

পোরশা (নওগাঁ) প্রতিনিধি:

ভোজ খাওয়া কে কেন্দ্র করে মুকাদ্দেস নামে স্বর্ণকারকে বিএনপি'র মোজাম্মেল গ্রুপের চার-পাঁচজন সদস্য কিল  ঘুসি এবং লাথি মেরে আহত করে লাঞ্চিত করেছে এবং তার দোকান থেকে লুট করেছেন ৫লাখ টাকা সহ প্রায় ১৮ ভরি স্বর্ণ। 

গতকাল সন্ধ্যা ছয়টায় পোরশা থানা বিএনপি মোজাম্মেল গ্রুপের সদস্য মৃত আব্দুল কাদেরের ছেলে১।  গোলাম রাব্বানী, ২। একরামুল হক, তার ছেলে ৩। ইমরান, সিরাজ উদ্দিনের ছেলে ৪। মোঃ সারওয়ার, আব্দুস সোবহানের ছেলে৫। হাবিবুর রহমান সর্ব সাং গাঙ্গুরিয়া ও গিয়াস উদ্দিন এর ছেলে ৬। শফিকুল মেম্বার সাং মিছিরা, পোরসা নওগাঁ আমার  দোকানে অনাধিকার প্রবেশ করে  টেনে হিঁচড়ে বের করে কিল ঘুষি লাথি ও অতর্কিত মারপিট করেন।  চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখানে আমি  প্রচন্ড বুকের ব্যথায় কাতরাচ্ছি। মারার কারণ জানতে চাইলে কোন কথা তারা বলেন নি। পরে জানতে পারি বাজারের কয়েকজন লোক আমার পিয়ারা বাগানের সালিশ করে দিলে তাদেরকে খুশি হয়ে ভোজ খাওয়াই এবং বিবাদীদেরকে কেন খাওয়াই নাই এবং তারা বিএনপির পার্টি অফিসে ডাকলে আমি কেন যাইনি এ জন্য ক্ষিপ্ত হয়ে আমাকে মেরেছে। কেন মেরেছিল এ প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

আইনের আশ্রয় নিয়েছে কিনা জানতে চাইলে তিনি পোরশা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন এবং তদন্ত সাপেক্ষে মামলা দায়ের করবেন বলে জানান। পোরশা থানা অফিসার ইনচার্জ শাহীন রেজা এর সত্যতা স্বীকার করেন।