lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-19T02:18:59Z
সেচ্ছাসেবী সংগঠন

সোনাগাজীতে সামাজিক স্বেচ্ছাসেবী সংস্থা মাঈন উদ্দিন- নাজমা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

Advertisement


 


গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-

“আর্ত মানবতার সেবায় আমাদের পথচলা” প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীর সোনাগাজীতে সামাজিক স্বেচ্ছাসেবী সংস্থা মাঈন উদ্দিন- নাজমা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ অনুষ্ঠান পৌর শহরের মুক্তিযোদ্ধা ভবনের তৃতীয় তলায় অনুষ্ঠিত হয়।


ফাউন্ডেশনের মুখপাত্র আবু সুফিয়ানের সভাপতিত্বে মোশাররফ হোসেন আলমগীর ও সৈয়ন গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি মাঈন উদ্দিন।


বিশেষ অতিথি ছিলেন, জিয়া মঞ্চের কেন্দ্রীয় কমিটি সিনিয়র যুগ্ম সম্পাদক মঞ্জুর হোসেন বাবর, বিএনপি নেতা নুর করিম শিল্পী, একিউ খোকন।

এসময় ইসমাঈল হোসেন মেম্বার, আমীর হোসেন মঞ্জু, ইউনুছ খাঁন রুবেল, মোশাররফ হোসেন, সাখাওয়াত হোসেন, ইঞ্জিনিয়ার আমীর হোসেন সুমন, কামরুল ইসলাম, নুর আলম জিকু, নুর করিম চান্দন, কাজী মিজানুর রহমান, সিরাজুল ইসলাম, মোজাম্মেল হোসেন আজাদ সহ ফাউন্ডেশনের সমন্বয়ক ও সহ সমন্বয়করা উপস্থিত ছিলেন।


ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি মাঈন উদ্দিন বলেন, আমরা মানবিক ও সামাজিক কর্মকান্ড পরিচালনা করার জন্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠা করেছি। আগামী আরো ব্যাপকভাবে সোনাগাজী দাগনভূইয়া সহ দেশের বিভিন্ন এলাকায় কাজ করবো।