lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-16T08:23:53Z
গণমাধ্যম

পঞ্চগড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে কালবেলা'র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Advertisement


 


সালাম মুর্শেদী, (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের প্রিন্ট মিডিয়াগুলোর মধ্যে অন্যতম জাতীয় দৈনিক কালবেলা'র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 

বুধবার (১৬ অক্টোবর) সকালে জেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে কালবেলা'র প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়। 


এর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি চৌরঙ্গী শহীদ মিনারে হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো সেখানে এসে শেষ হয়। 


পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। এখন টিভির জেলা প্রতিনিধি লুৎফর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালবেলা'র পঞ্চগড় জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন। 


এসময় পঞ্চগড় জেলা জামাতের আমির ইকবাল হোসাইন, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল রনিক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের পঞ্চগড় জেলার সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল, জেলা ছাত্রদের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপান, বৈষম্য বিরোধী আন্দোলনের পঞ্চগড় জেলার সমন্বয়ক ফজলে রাব্বি উপস্থিত ছিলেন। 


এছাড়াও পঞ্চগড় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এনটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আলম, বিটিভির জেলা প্রতিনিধি আমির খসরু লাভলু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সরকার হায়দার, প্রথমআলোর জেলা প্রতিনিধি রাজিউর রহমান রাজু, সময় টিভির জেলা প্রতিনিধি সোহাগ হায়দার, একাত্তর টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি আবু রায়হান সহ আমন্ত্রণিত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 


আলোচনায় বক্তারা কালবেলা'র উত্তরোত্তর উন্নতি  কামনা করে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তারা বলেন, কালবেলা বর্তমানে দেশের প্রথম সারির প্রিন্ট মিডিয়াগুলোর মধ্যে অন্যতম৷ কালবেলা তার সততা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের মানুষের মনে আস্থা করে নিয়েছে। গত দুই বছরে অন্যায়, অনিয়ম, দুর্নীতি, ক্রিয়েটিভ ও অনুসন্ধানী মূলক সংবাদের মাধ্যমে কালবেলা সবার মনে আস্থা, ভরসা ও ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছে। তাই আগামী দিনগুলোতে যেন কালবেলা তার স্ব-অবস্থান ধরে রেখে সামনের দিকে আরো এগিয়ে যেতে পারে এমন প্রত্যাশা ও দোয়া রাখেন বক্তারা। আলোচনা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।