lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-20T09:21:16Z
গণমাধ্যম

মাদারীপুরে রূপালী বাংলাদেশের উদ্বোধনী অনুষ্ঠান

Advertisement


 


মীর ইমরান-মাদারীপুর প্রতিনিধি:

 দৈনিক রুপালী বাংলাদেশ পত্রিকাকে ‘সত্য কে সত্য’ ও ‘মিথ্যাকে মিথ্যা’ বলতে হবে বলেন,মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান! কোন রক্তচক্ষুকে ভয় না পেয়ে সাহসের সঙ্গে এগিয়ে যেতে হবে।


 অনিয়ম ও দুর্নীতিগ্রস্থরা যতই শক্তিশালী ব্যক্তিই হোক না কেন সত্য প্রকাশ থেকে বিরত থাকা যাবে না। সকল বাধাঁকে উপেক্ষা করে সঠিক সংবাদ প্রকাশ করতে পারলে বাংলাদেশকে এগিয়ে নিতে অগ্রনী ভমিকা পালন করতে পারবে রুপালী বাংলাদেশ।



এই পত্রিকাটি দেশ ও দেশের মানুষের কথা বলুক এই প্রত্যাশা করি কর্তৃপক্ষের কাছে। রবিবার (২০ অক্টোবর)সকালে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 


এসময় তিনি আরো বলেন, রূপালী বাংলাদেশ নতুন হিসেবে সবসময় বস্তুনিষ্ঠু সংবাদ প্রকাশে ধারবাহিকতা রক্ষা করতে পারলে অনেক দূরে এগিয়ে যাবে। দ্রুত পাঠকের কাছে জনপ্রিয়তা পাবে তাতে কোন সন্দেহ নেই। 



রূপালী বাংলাদেশের মাদারীপুর প্রতিনিধি ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসকের প্রতিনিধি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সেবক মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, সিনিয়র সাংবাদিক সুবল বিশ্বাস, পত্রিকা ব্যবসায়ী ওমর আলী শিকদার।



এ ছাড়া বক্তব্য রাখেন জেলা মহিলা দলের সভাপতি লাইজু বেগম, সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বেলাল রিজভী, মৈত্রী মিডিয়ার সম্পাদক এস.এম আরাফাত হাসান, চ্যানেল২৪ এর সাগর হোসেন তামিম, কালকিনি রিপোটার্স ইউনিটির সভাপতি এইচ এম মিলন, সাধারন সম্পাদক মো: নাসিরউদ্দিন লিটন ফকির। 



রুপালী বাংলাদেশের রাজৈর প্রতিনিধি সুজন হোসেন রিফাতের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক শফিক স্বপন,সাংবাদিক মীর ইমরান,রবিউল হাসান, রতন দে, সাংবাদিক মোঃ রাজু আহমেদ সহ অন্যরা।