lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-22T16:01:58Z
বিদায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক এর বিদায় সংবর্ধনা

Advertisement


 


মাহিদুল ইসলাম ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ’র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক নওগাঁয় অতিরিক্ত জেলা জজ হওয়ায় তাঁকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠনের আয়োজন করেন জেলা বিচার বিভাগের সহায়ক কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. হায়দার আলী খন্দকার। 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ নির্মলেন্দু দাশ, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু তালেব, সহকারী জজ মো. ইমামুল হাসান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুজ্জামান, সিজেএম কোর্টের হিসাব রক্ষক আফজাল মাহমুদ খাঁন, এ.ও বাদেশ আলী প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জজ কোর্টের প্রশাসনিক কর্মকর্তা ভবসুন্দর পাল।

বক্তারা বিদায়ী অতিথির উদ্দেশ্যে শুভকামনা ব্যক্ত করেন এবং তাঁর ভবিষ্যৎ জীবনের সফলতা কামনা করেন। এসময় আদালতের বিচারক মন্ডলী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে বিদায়ী বিচারককে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন জেলা জজ কোর্টের জারীকারক আখের আলী এবং গীতা পাঠ করেন সিজেএম কোর্টের তুলনাকারক রঞ্জন কুমার ঘোষ।