lisensi

Advertisement

Picsart-23-09-20-19-46-51-668
বাংলাদেশ প্রকাশ
সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
Last Updated 2024-10-14T11:43:18Z
আইন অপরাধ

ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলায় জামিন না মঞ্জুর ও রিমান্ড না মঞ্জুর

Advertisement


 


মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনের বিরুদ্ধে দায়ের করা হত্যা ও চাঁদাবাজি মামলায়  জামিন না মঞ্জুর ও  রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা। ১৪ অক্টোবর

সোমবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা উপস্থিত করলে শুনানির শেষে আদেশ দেন  । জানা গেছে, ৫ আগস্ট ঠাকুরগাঁও রোডে পৌর কাউন্সিলর সাহেবের বাড়িতে অগ্নিসংযোগের সময় ৩ জন মারা যায়, এ ঘটনায় পরে এক ব্যক্তি বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন , পরে  আবার এক ব্যক্তি বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। অপরদিকে চাঁদাবাজির অভিযোগ এনে আরেক ব্যক্তি মামলা দায়ের করেন। উপরোক্ত  মামলা ২টির হাজিরা দিতে আসলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা জামিন না মঞ্জুর ও  রিমান্ড না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়।

এ সময় আদালত চত্বরে আওয়ামী লীগের নেতাকর্মীরা জয় বাংলা এবং মুক্তির দাবিতে স্লোগান দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়। সুজনকে পুলিশের গাড়িতে তোলার সময় এক পযার্য় বিএনপির নেতাকর্মীরা  তাকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।